Janteci

ThiefGuard helps to protect Smartphone from theft – Janteci.com

[ad_1] https://assetsds.cdnedge.bluemix.net/sites/default/files/styles/social_share/public/feature/images/2021/02/21/thiefguard_app_bangladesh.jpg?itok=LrhTUg77
ThiefGuard helps to protect Smartphone from theft

সহজেই সকল ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি পেতে চাইলে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে এক্টিভ থাকুন।

সকল নিয়োগ বিজ্ঞপ্তি নিয়োমিত পেতে চোখ রাখুন আমাদের ফেসবুক পেজ, গুগোল নিউজে এবং টেলিগ্রাম চ্যানেলে

Facebook Page Google News Telegram Channel

ThiefGuard helps to protect Smartphone from theft - Janteci.com

চোরের হাত থেকে স্মার্টফোনগুলি রক্ষার জন্য একটি স্থানীয় প্রযুক্তি ভিত্তিক সংস্থা সফটালজি লিমিটেড থিফগার্ড নামে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ চালু করেছে। অ্যাপ্লিকেশনটি হারিয়ে যাওয়া ডিভাইসগুলি সনাক্তকরণ এবং পুনরুদ্ধারে সহায়তা করবে। সংস্থাটি জারি করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে অ্যাপটি চালু করা হয়েছে।

অ্যাপটির বিকাশকারী জানিয়েছেন যে অ্যাপটি চুরি বা হারিয়ে গেলে মোবাইল ফোন ট্র্যাক করতে সহায়তা করবে। এটি ডিভাইসের অবস্থান এবং অপরাধীর চিত্র অবহিত করেও সহায়তা করবে। এই সময়, চোর মোবাইল ফোনটি বন্ধ করতে, মোবাইল ফোনটিকে একটি কম্পিউটারে সংযুক্ত করতে সক্ষম হবে না। যদি কেউ সিম কার্ড পরিবর্তন করার চেষ্টা করে তবে এটি স্বয়ংক্রিয়ভাবে ফোন মালিককে মোবাইলে নতুন সিম নম্বরটি অবহিত করবে। অনুমতি ছাড়া কেউ ডিভাইসে কোনও ডেটা অ্যাক্সেস করতে সক্ষম হবে না। হারিয়ে যাওয়া ফোনের মালিক কোনও সংস্থা ওয়েব প্ল্যাটফর্ম থেকে ডিভাইসটি ট্র্যাক করতে পারে।

অ্যাপ্লিকেশনটি বর্তমানে অ্যাপ স্টোর থেকে ডাউনলোডের জন্য উপলব্ধ।

Related Articles

[ad_2]
Source link

চাকরি ডেস্ক

জানতেচাই ডট কম (ইংরেজি: janteci.com) ওয়েবসাইট হল বাংলাদেশের সেরা এবং অন্যতম বাংলা চাকরি ব্লগ। যেখানে সকল ধরনের চাকরির তথ্য ও বিস্তারিত বাংলায় হালনাগাদ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
close