[ad_1] https://assetsds.cdnedge.bluemix.net/sites/default/files/styles/social_share/public/feature/images/2021/02/21/thiefguard_app_bangladesh.jpg?itok=LrhTUg77
ThiefGuard helps to protect Smartphone from theft

চোরের হাত থেকে স্মার্টফোনগুলি রক্ষার জন্য একটি স্থানীয় প্রযুক্তি ভিত্তিক সংস্থা সফটালজি লিমিটেড থিফগার্ড নামে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ চালু করেছে। অ্যাপ্লিকেশনটি হারিয়ে যাওয়া ডিভাইসগুলি সনাক্তকরণ এবং পুনরুদ্ধারে সহায়তা করবে। সংস্থাটি জারি করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে অ্যাপটি চালু করা হয়েছে।

অ্যাপটির বিকাশকারী জানিয়েছেন যে অ্যাপটি চুরি বা হারিয়ে গেলে মোবাইল ফোন ট্র্যাক করতে সহায়তা করবে। এটি ডিভাইসের অবস্থান এবং অপরাধীর চিত্র অবহিত করেও সহায়তা করবে। এই সময়, চোর মোবাইল ফোনটি বন্ধ করতে, মোবাইল ফোনটিকে একটি কম্পিউটারে সংযুক্ত করতে সক্ষম হবে না। যদি কেউ সিম কার্ড পরিবর্তন করার চেষ্টা করে তবে এটি স্বয়ংক্রিয়ভাবে ফোন মালিককে মোবাইলে নতুন সিম নম্বরটি অবহিত করবে। অনুমতি ছাড়া কেউ ডিভাইসে কোনও ডেটা অ্যাক্সেস করতে সক্ষম হবে না। হারিয়ে যাওয়া ফোনের মালিক কোনও সংস্থা ওয়েব প্ল্যাটফর্ম থেকে ডিভাইসটি ট্র্যাক করতে পারে।

অ্যাপ্লিকেশনটি বর্তমানে অ্যাপ স্টোর থেকে ডাউনলোডের জন্য উপলব্ধ।

[ad_2]
Source link