Janteci.com

আপনি কি নিজের জন্য বা আপনার প্রতিষ্ঠানের জন্য একটি ওয়েবসাইট তৈরি করতে চাচ্ছেন?

Janteci.com আপনাকে সেই সুযোগ করে দিচ্ছে। বাংলাদেশে একমাত্র আমরাই সম্পূর্ণ প্রফেশনাল কোয়ালিটির ওয়েবসাইট দিচ্ছি তাও আবার বাজেটের মধ্যে থেকেই। আমাদের সাথে একবার সম্পর্ক স্থাপন করুন আর আপনার ওয়েবসাইটের সকল দায়িত্ব আমরাই নিজের হাতে তুলে নিব।    

ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে আমরা নিয়েছি নতুন উদ্যোগ। সকলেরই থাকবে নিজস্ব ওয়েবসাইট।

৯৯.৯৯% আপটাইম

সাইট সবসময় আপ থাকা জরুরি। সেটা আপনার ব্যক্তিগত ব্লগ হোক কিংবা নিউজপেপার সাইট কিংবা হাই ট্রাফিক কোন ফোরাম। ১ মিনিটের জন্য সাইট বন্ধ থাকলেও হতে পারে আপনার বিজনেস বা সাইটের দুর্নাম। হতে পারে অর্থনৈতিক ক্ষতিও। কিন্তু আপনি জানেন না কিভাবে আপনি আপনার সার্ভার ম্যানেজ করবেন, আপনি ভিপিএস ম্যানেজ করতে হিমসিম খাচ্ছেন, ভিপিএস ম্যাানেজ করার জন্য আলাদা লোক রাখছেন? এখন সেই ভার ছেড়ে দিন আমাদের উপর। আমাদের সহজ ইন্টারফেসের মাধ্যমে আপনি নিজেই আপনার সাইট ম্যানেজ করতে পারবেন এবং আমাদের অত্যাধুনিক ক্লাউড টেকনোলজি’র ব্যবহারের ফলে আপনার সাইট সবসময় থাকবে অনলাইন।

লোড ব্যালেন্সিং

ক্লাউড হোস্টিং এর সবচেয়ে বড় সুবিধা হল স্কেলেবিলিটি। স্কেলেবিলিটি হল একটি ধারণা যেখানে অতিরিক্ত ট্রাফিকের সময় অটোমেটিক আপনার জন্য বরাদ্দকৃত রিসোর্স বাড়তে থাকবে। অর্থাৎ হঠাৎ যদি আপনার সাইটে ট্রাফিক স্পাইক করে, কোন কারণে প্রচুর ভিজিটর একই সময়ে প্রবেশ করে তখনও আমাদের ক্লাউড ইনফ্রাস্ট্রাকচার এবং লোড ব্যালেন্সিং এর কারণে আপনি থাকছেন নিশ্চিন্ত। যতই ট্রাফিক আসুক, সেই অনুসারে আপনার সাইটের জন্য নির্ধারিত রিসোর্স বাড়তে থাকবে। ফলে আপনি সবসময় থাকছেন একেবারেই নিশ্চিন্ত।

সিকিউরিটি

আমাদের অত্যাধুনিক সিকিউরিটি আপনাকে দেবে সর্বোচ্চ সুরক্ষার নিশ্চয়তা। আমাদের বিল্ট ইন সিকিউরিটি মেকানিজম DDos এটাকসহ প্রভৃতি হ্যাকিং থেকে আপনাকে নিরাপত্তা দেবে। তাছাড়া আমাদের ওয়ার্ডপ্রেস টিম, আপনার সাইটের সিকিউরিটি বাড়াতে আপনাকে সহায়তা করবে। এছাড়াও ওয়েবসাইটের ব্যাকআপ রাখা আপনার নিজের জন্যই জরুরি। আমাদের সার্ভিসে বিল্ট ইন ব্যাকাপ সার্ভিস আপনার কন্টেন্ট প্রতিদিন ২বার অন্য একটি পৃথক সার্ভারে ব্যাকাপ রাখবে। আপনি আপনার ওয়েবসাইটের কন্টেন্ট নিয়ে ব্যস্ত থাকুন, যেটা আপনার কাজ। সার্ভার ম্যানেজমেন্ট এর দায়িত্ব ছেড়ে দিন আমাদের উপর।

ওয়ার্ডপ্রেস স্পেশালিষ্ট

পৃথিবীর ৬০% এর বেশী ওয়েবসাইট বর্তমানে ওয়াডপ্রেস নির্মিত। বর্তমানে ব্যবহৃত সবচেয়ে বেশী ব্যবহৃত এই CMS এর জন্য রয়েছে আমাদের ওয়ার্ডপ্রেস স্পেশালিস্ট টিম। আপনার সাইটের সিকিউরিটি হোল, প্লাগিন অপটিমাইজেশন সহ বিভিন্ন ওয়ার্ডপ্রেস সংক্রান্ত কাজের জন্য রয়েছে আমাদের ডেডিকেটেড টিম। তাছাড়া আমাদের অটো ওয়ার্ডপ্রেস ইন্সটলেশন সুবিধা ব্যবহার করলে ২০ সেকেন্ডে ওয়ার্ডপ্রেস সাইট সম্পূর্ণভাবে কার্যক্ষম সম্ভব। ফলে আপনি পাচ্ছেন সিকিউরিটি+আপটাইম+স্কেলেবিলিটি। আপনি আপনার কন্টেন্ট নিয়ে ব্যস্ত থাকুন, সার্ভার ম্যানেজমেন্ট এর দায়িত্ব আমাদের।

আপনি কি ধরনের ওয়েবসাইট চান?

আমরাই মার্কেটে দিচ্ছি সবচেয়ে কম খরচে সবচেয়ে ভাল সেবা। আশাকরি আপনি আমাদের সার্ভিস একবার নেওয়ার পর আমাদের কাস্টমার সার্ভিসে কখনো ফোন করার প্রয়োজন পরবে না। আপনাদের বাজেটের কথা চিন্তা করে আমরা আপনার জন্য প্রিমিয়াম কোয়ালিটির সার্ভিস দিয়ে কিছু প্লান।     

প্রফেশনাল ডক্টর ওয়েবসাইট

৳২৫০০/মাসিক

৳৫০০/মাসিক

পোর্টফলিও ওয়েবসাইট

৳৫০০০/বার্ষিক

৳৩৫০০/বার্ষিক

ব্লগ ওয়েবসাইট

৳১০০০০/বার্ষিক

৳৭০০০/বার্ষিক

অনলাইন নিউজ পোর্টাল

৳১০০০০/বার্ষিক

৳৭০০০/বার্ষিক

সচারাচর করা প্রশ্নসমূহ

সাধারণ ভাবে বলা যাই অনেক গুলো ওয়েব পেজের সমন্নয় যেই প্লাটফর্ম তৈরি হয় তাকেই ওয়েবসাইট বলে। এখন হয়ত প্রশ্ন করবেন ওয়েব পেজ আবার কি? আপনি এখন যেখানে এই লেখাটা পড়ছেন এটি একটি ওয়েবপেজ যা ইন্টারনেট এর মাধ্যমে আমার লেখা (সেবা) আপনার কাছে পৌছে দিচ্ছে।       

প্রতিটি মানুষের ও প্রতিষ্ঠানের ওয়েবসাইট থাকা প্রয়োজন। ধরুন আপনার একটি প্রতিষ্ঠান আছে যেখানে আপনি কয়েকধরণের সার্ভিস দিয়ে থাকেন। এসকল সার্ভিস কে গচ্ছিত করে সাজিয়ে ওয়েবসাইট এ আপলোড করে রাখুন। ইন্টারনেটে আপনার পরিচিতি বানাতে চাইলে ওয়েবসাইট একমাত্র সমাধান।