আপনি কি ডিভি লটারিতে আবেদন করতে চান?

ইউএস ডিভি লটারি প্রোগ্রাম

আবেদনের শেষ তারিখ: ১৫ই অক্টোবর, ২০২২

শুধুমাত্র ১৫ই অক্টোবর, ২০২২ পর্যন্ত, আপনি অফিসিয়াল DV লটারি 2024-এর জন্য আবেদন করতে পারবেন!

 


ডিভি লটারি ফেসবুক গ্রুপে জয়েন হতে এখানে ক্লিক করুন।

DV Lottery, Europe Work Permit & Visa Information | Facebook


ডিভি লটারির সকল আপডেট পেতে ফেসবুক পেজে লাইক করতে এখানে ক্লিক করুন।

Next DV Lottery


ডিভি লটারিতে আবেদনের জন্য এখানে ক্লিক করুন।

ডিভি লটারি কি?

ডাইভারসিটি ভিসা প্রোগ্রাম (DV লটারি) কংগ্রেসীয়ভাবে বাধ্যতামূলক এবং সেইসব দেশ থেকে ৫৫,০০০ জনের মতো ব্যক্তিকে অনুমতি দেয় যারা ঐতিহ্যগতভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে অভিবাসনের মাধ্যমে উপস্থাপিত হয় বার্ষিক অভিবাসী ভিসার জন্য যোগ্যতা অর্জন করতে যা গ্রীন কার্ড নামেও পরিচিত।

এই সিস্টেমটি “অনভিজ্ঞ কার্ড লটারি” বা “DV লটারি” নামে পরিচিত কারণ বিশ্বব্যাপী প্রতি বছর প্রবেশকারী অনেক ১০-১২ মিলিয়ন ব্যক্তির মধ্যে একটি এলোমেলো অঙ্কনের মাধ্যমে বিজয়ীদের সিদ্ধান্ত নেওয়া হয়।

মার্কিন অভিবাসীদের একটি দেহাতি হতে গর্বিত. তবুও, অন্যদের তুলনায় অনেক বেশি ব্যক্তি নিশ্চিত দেশ থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে আসছে। উদাহরণস্বরূপ, কেবলমাত্র মেক্সিকো, চীন এবং ফিলিপাইন থেকে আসা এই অভিবাসনগুলি বিভিন্ন দেশ থেকে সংগৃহীত অনেকের চেয়ে অনেক বেশি। বাসিন্দাদের মধ্যে বৈচিত্র্য রক্ষার প্রয়াসে, মার্কিন আইনি নির্দেশিকা বিশ্বের সুস্পষ্ট এলাকা থেকে অভিবাসন নিয়ন্ত্রণ করে।

সেই কারণে, USA ১৯৯৪ সাল থেকে বার্ষিক DV লটারির মধ্যে ৫৫,০০০ তথাকথিত অনভিজ্ঞ প্লেয়িং কার্ড এলোমেলোভাবে বিতরণ করা হয়েছে।

আপনি সম্ভবত www.state.gov-এ US রেঞ্জ ভিসা লটারি বিনামূল্যে প্রবেশ করতে পারেন অথবা যারা অ্যাপ্লায়েন্স কোর্সে কোনো সহায়তা চান তাদের জন্য আমাদের পরিষেবা ব্যবহার করতে পারেন। www.nextdvlottery.com দ্য আমেরিকান ড্রিম – ইউএস গ্রীনকার্ড সার্ভিস জিএমবিএইচ দ্বারা চালিত, কর্তৃপক্ষ লাইসেন্সপ্রাপ্ত অভিবাসন পরামর্শদাতা। আমরা ইউ.এস. কর্তৃপক্ষ বা কোনো কর্তৃপক্ষের কোম্পানির সাথে যুক্ত নই।