অনার্স কোর্সে দ্বৈত ভর্তিকৃত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ ও ভর্তি বাতিল সম্পর্কিত বিজ্ঞপ্তি

Kormo App Banner

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ কোর্সে যারা ‍দ্বৈত ভর্তি হয়েছেন তাদের তালিকা প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। এবং তাদের দ্বৈত ভর্তি বাতিল করার সুযোগ দেয়া হয়েছে। এ সম্পর্কিত বিজ্ঞপ্তিটি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তিকৃত শিক্ষার্থীদের মধ্যে যারা ২০১৮-২০১৯ শিক্ষবর্ষের বিভিন্ন কোর্সে এখনও ভর্তি রয়েছেন, সে সকল দ্বৈত-ভর্তিকৃত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।  প্রকাশিত তালিকা অনুযায়ী তাদেরকে শেষবারের মত আগামি ৩১/০৩/২০২০ তারিখের মধ্যে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান)/স্নাতক প্রফেশনাল/স্নাতক (পাস) ভর্তি বাতিলের সুযােগ দেয়া হয়েছে।


তালিকায় প্রকাশিত দ্বৈত ভর্তিকৃত শিক্ষার্থীদের মধ্যে যে সকল শিক্ষার্থী উক্ত তারিখের মধ্যে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ভর্তি বাতিল করবে না, তাদের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি বাতিল বলে গণ্য হবে এবং তাদের রেজিস্ট্রেশন কার্ড ইস্যু করা হবে না বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

euhefFt


অনার্স কোর্সে দ্বৈত ভর্তিকৃত শিক্ষার্থীদের তালিকা

WJfW3vc

pnlgTQc

দ্বৈত-ভর্তিকৃত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ পিডিএফ ফাইল ডাউনলোড করুন

Janteci.com শুধুমাত্রই নিয়োগকর্তা এবং চাকরিপ্রার্থীদের মাঝে যোগাযোগ মাধ্যম হিসেবে কাজ করে। Janteci.com ওয়েবসাইটের মাধ্যমে চাকরিতে আবেদন করার পর কোম্পানি যদি আপনার সাথে কোনো আর্থিক লেনদেন অথবা অনিয়ম/প্রতারণা করে তার জন্য আমরা কোনো ভাবেই দায়ী থাকব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

close