দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান আগামী ৯ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা

Kormo App Banner

দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান আগামী ৯ এপ্রির পর্যন্ত বন্ধ ঘোষণা। করোনা ভাইরাসের কারণে আগামী ৩১ মার্চ পর্যন্ত প্রাথমিক থেকে শুরু করে উচ্চশিক্ষা পযন্ত সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছিল সরকার। করোনা ভাইরাসের পরিস্থিতির অবনতি হওয়ার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সময় বৃদ্ধির জন্য দাবী উঠে এসেছিল অভিভাবকদের।

প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে শিক্ষাথী ও শিক্ষকদের সুরক্ষা রাখতে গত ১৭ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে সরকার। করোনা ভাইরাসের পরিস্থিতি উন্নতি না হওয়ায় সকল শিক্ষাপ্রতিষ্ঠান আগামী ৯ এপ্রিল পর্যন্ত ছুটি বৃদ্ধি করেছে শিক্ষা মন্ত্রণালয়।


আজ মঙ্গলবার (২৪ মার্চ) শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সময়সীমা বৃদ্ধির এ তথ্য নিশ্চিত করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন।

এই বন্ধের সময়ে টিভিতে পাঠদান করার সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। আজ মঙ্গলবার থেকে শুরু করার কথা রয়েছে।


এর আগে, করোনা ভাইরাসের কারণে ২০২০ সালের এইচএসসি পরীক্ষাও স্থগিত করা হয়েছে। ২০২০ সালের এইচএসসি পরীক্ষা আগামী ১ এপ্রিল থেকে শুরু হওয়ার কথা ছিল।

 

সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের চাকরির খবর পেজে বিজিট করুন।

নতুন চাকরির খবর সবার আগে পেতে

Ads fan page

Janteci.com শুধুমাত্রই নিয়োগকর্তা এবং চাকরিপ্রার্থীদের মাঝে যোগাযোগ মাধ্যম হিসেবে কাজ করে। Janteci.com ওয়েবসাইটের মাধ্যমে চাকরিতে আবেদন করার পর কোম্পানি যদি আপনার সাথে কোনো আর্থিক লেনদেন অথবা অনিয়ম/প্রতারণা করে তার জন্য আমরা কোনো ভাবেই দায়ী থাকব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

close