এনজিওতে চাকরি

৬০ হাজার বেতনে এনজিওতে চাকরির সুযোগ, আছে আরও সুবিধা

রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের মাইক্রোফাইন্যান্স বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

আপনি কি ডিভি লটারি ২০২৪তে এপ্লাই করতে চান?

তাহলে আপনি এখানে ক্লিক করে মোবাইল থেকে সহজেই আবেদন করতে পারবেন। ১৮-৩২ বছর বয়সী সকল নারী-পুরুষ আবেদন করতে পারবেন। আমেরিকায় কাজ করার এটি একটি সুবর্ণ সুযোগ।

৬০ হাজার বেতনে এনজিওতে চাকরির সুযোগ, আছে আরও সুবিধা


পদের নাম : সহকারী পরিচালক। পদের সংখ্যা : ২টি। আবেদন যোগ্যতা : স্নাতক ও স্নাতকোত্তর পাস। তবে সব পরীক্ষায় কমপক্ষে ২য় বিভাগে থাকতে হবে।

ঋণ কার্যক্রমের সংশ্লিষ্ট/সমপদে কমপক্ষে ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বার্ষিক লক্ষ্যমাত্রা, বাজেট ও পরিকল্পনা প্রণয়ন বা বাস্তবায়নের দক্ষতা থাকতে হবে। এমআরএ, পিকেএসএফ, ব্যাংক ও দাতা সংস্থার চাহিদা মোতাবেক বিভিন্ন প্রতিবেদনে প্রস্তুতে দক্ষতা থাকতে হবে।

মাইক্রোফাইন্যান্স-এর সফটওয়্যার পরিচালনায় দক্ষ হতে হবে। তহবিল ব্যবস্থাপনা সর্ম্পকে অভিজ্ঞতা থাকতে হবে। সংস্থার বিভিন্ন বিভাগ ও মাঠ পর্যায়ের সঙ্গে কার্যকরী ও যোগাযোগ ব্যবস্থাপনায় দক্ষতা থাকতে হবে।

চূড়ান্ত নিয়োগের পর বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : শুরুতে ৫৫,০০০ টাকা। স্থায়ীকরণের পর বেতন ৬০,৫৮৪ টাকা।  মাসিক বেতনের পাশাপাশি মোবাইল বিল ও নীতিমালা অনুযায়ী টিএ, ডিএ প্রদান করা হবে। 

এছাড়া স্টাফ কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, বার্ষিক ইনক্রিমেন্ট, উৎসব ভাতা, বৈশাখী ভাতা (মূল বেতনের ৩০%), সিটি ভাতা মূল বেতনের উল্লেখিত হারে প্রাপ্ত হবে। কর্মস্থলে আবাসন সুবিধা, সাপ্তাহিক ছুটি ২ দিন, চিকিৎসা তহবিল ও স্টাফ কল্যাণ তহবিল হতে আর্থিক সুবিধা প্রদান করা হবে। এখানেই শেষ নয়। আরও পাবেন আবাসন ঋণ, প্রভিডেন্ট ফান্ড ঋণ, মটরসাইকেল ও কম্পিউটার ঋণের সুবিধা। 

আবেদনের শেষ তারিখ : ১ ডিসেম্বর, ২০২২

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদন করুন

পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন