সরকারি চাকরি

এসএসসি পাসে কারা অধিদপ্তরে বিশাল নিয়োগ, নেবে ৩৮৩ জন

কারা অধিদপ্তর সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের বিভিন্ন পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

আপনি কি ডিভি লটারি ২০২৪তে এপ্লাই করতে চান?

তাহলে আপনি এখানে ক্লিক করে মোবাইল থেকে সহজেই আবেদন করতে পারবেন। ১৮-৩২ বছর বয়সী সকল নারী-পুরুষ আবেদন করতে পারবেন। আমেরিকায় কাজ করার এটি একটি সুবর্ণ সুযোগ।

এসএসসি পাসে কারা অধিদপ্তরে বিশাল নিয়োগ, নেবে ৩৮৩ জন


পদের নাম: কারারক্ষী। পদের সংখ্যা: ৩৫৪। আবেদন যোগ্যতা : কমপক্ষে এসএসসি বা সমমান পাস। উচ্চতা পুরুষদের ক্ষেত্রে ১.৬৭ মিটার ও নারীদের ক্ষেত্রে ১.৫৭ মিটার। 

বুকের মাপ পুরুষদের ক্ষেত্রে ৮১.২৮ সেন্টিমিটার ও নারীদের ক্ষেত্রে ৭৬.৮১ সেন্টিমিটার। পুরুষদের ক্ষেত্রে ওজন ৫২ কেজি ও নারীদের ৪৫ কেজি থাকতে হবে। প্রার্থীকে অবশ্যই অবিবাহিত হতে হবে। শুধু বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে অবিবাহিত শর্ত শিথিলযোগ্য। বেতন স্কেল: ৯,০০০-২১,৮০০ টাকা (গ্রেড–১৭)

পদের নাম: মহিলা কারারক্ষী। পদ সংখ্যা: ২৯। আবেদন যোগ্যতা : কমপক্ষে এসএসসি বা সমমান পাস। উচ্চতা পুরুষদের ক্ষেত্রে ১.৬৭ মিটার ও নারীদের ক্ষেত্রে ১.৫৭ মিটার। 

বুকের মাপ পুরুষদের ক্ষেত্রে ৮১.২৮ সেন্টিমিটার ও নারীদের ক্ষেত্রে ৭৬.৮১ সেন্টিমিটার। পুরুষদের ক্ষেত্রে ওজন ৫২ কেজি ও নারীদের ৪৫ কেজি থাকতে হবে। প্রার্থীকে অবশ্যই অবিবাহিত হতে হবে। শুধু বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে অবিবাহিত শর্ত শিথিলযোগ্য। বেতন স্কেল: ৯,০০০-২১,৮০০ টাকা (গ্রেড-১৭)

বয়সসীমা : আবেদনকারীদের বয়স ১৮ থেকে ২১ বছরের মধ্যে হতে হবে। তবে কোটায় আবেদন করলে বয়স সর্বোচ্চ ৩২ বছর। 

আবেদন যেভাবে : আগ্রহীদের http://prison.teletalk.com.bd এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদন ফি : পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা : ২০ নভেম্বর থেকে ১৭ ডিসেম্বর ২০২২।

এসএসসি পাসে কারা অধিদপ্তরে বিশাল নিয়োগ, নেবে ৩৮৩ জন

আবেদন করুন

পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন