সরকারি চাকরি

বাংলাদেশ বার কাউন্সিলে চাকরির সুযোগ, বেতন স্কেল ২২০০০

বাংলাদেশ বার কাউন্সিল সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

আপনি কি ডিভি লটারি ২০২৪তে এপ্লাই করতে চান?

তাহলে আপনি এখানে ক্লিক করে মোবাইল থেকে সহজেই আবেদন করতে পারবেন। ১৮-৩২ বছর বয়সী সকল নারী-পুরুষ আবেদন করতে পারবেন। আমেরিকায় কাজ করার এটি একটি সুবর্ণ সুযোগ।

বাংলাদেশ বার কাউন্সিলে চাকরির সুযোগ, বেতন স্কেল ২২০০০


পদের নাম : সহকারী পরিচালক (ডিউস কালেকশন)। পদের সংখ্যা : ২। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর পাস। হিসাব সংক্রান্ত কাজে কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০ টাকা।

পদের নাম : সহকারী পরিচালক (অডিট)। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর পাস করতে হবে। অডিট সংক্রান্ত কাজে কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০ টাকা।

পদের নাম : সহকারী পরিচালক (ট্রেনিং, এনরোলমেন্ট)। পদের সংখ্যা : ৩টি। আবেদন যোগ্যতা : কমপক্ষে স্নাতক ও স্নাতকোত্তর পাস করতে হবে। পদ সংশ্লিষ্ট কাজে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আইন বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর পাস হলে অগ্রাধিকার দেওয়া হবে। বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০ টাকা।

পদের নাম : এলডিএ কাম কম্পিউটার অপারেটর। পদের সংখ্যা : ৭টি। আবেদন যোগ্যতা : কমপক্ষে উচ্চ মাধ্যমিক পাস। কম্পিউটার টাইপিংয়ে বাংলা ও ইংরেজিতে গতি প্রতি মিনিটে ৩০ শব্দ। প্রতি মিনিটে সাঁট-লিপিতে ইংরেজিতে ৭০ এবং বাংলায় ৪৫ শব্দ লিখতে জানতে হবে। বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০ টাকা।

পদের নাম : এলডিএ কাম টেকনিশিয়ান। পদের সংখ্যা : ২টি। আবেদন যোগ্যতা : উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ। বাংলা ও ইংরেজিতে টাইপিংয়ে স্পিড প্রতি মিনিটে কমপক্ষে ৩০ শব্দ হতে হবে। হার্ডওয়্যার ও নেটওয়ার্কিং কাজে দক্ষতা থাকতে হবে। বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০ টাকা।

পদের নাম : এল ডি এ। পদের সংখ্যা : ২টি। আবেদন যোগ্যতা : উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় পাস। বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০ টাকা।

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে প্রবেশ করুন https://barcouncil.teletalk.com.bd/ এই ঠিকানায়।

আবেদনের সময়সীমা : ২৪ নভেম্বর, ২০২২ থেকে ২০ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত।

বাংলাদেশ বার কাউন্সিলে চাকরির সুযোগ, বেতন স্কেল ২২০০০

আবেদন করুন

পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন