চাকরির পরীক্ষার রুটিন

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের দশম গ্রেড পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ সময়সূচি প্রকাশ করা হয়।

আপনি কি ডিভি লটারি ২০২৪তে এপ্লাই করতে চান?

তাহলে আপনি এখানে ক্লিক করে মোবাইল থেকে সহজেই আবেদন করতে পারবেন। ১৮-৩২ বছর বয়সী সকল নারী-পুরুষ আবেদন করতে পারবেন। আমেরিকায় কাজ করার এটি একটি সুবর্ণ সুযোগ।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ


এ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপসহকারী কৃষি কর্মকর্তা বা উপসহকারী উদ্যান কর্মকর্তা বা উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা বা উপসহকারী প্রশিক্ষক বা উপসহকারী সঙ্গনিরোধ কর্মকর্তা পদের প্রার্থীদের মৌখিক পরীক্ষা শুরু হবে ১৩ নভেম্বর সকাল ১০টায়।

এই পরীক্ষা চলবে বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের প্রধান কার্যালয়, শেরেবাংলা নগর, আগারগাঁও, ঢাকায় ২৮ নভেম্বর পর্যন্ত। এতে মোট পরীক্ষার্থীর সংখ্যা ১ হাজার ৩৫২।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, প্রার্থীদের নামে নতুন করে প্রবেশপত্র পাঠানো হবে না। লিখিত পরীক্ষার প্রবেশপত্র মৌখিক পরীক্ষার জন্য প্রযোজ্য হবে। 

প্রবেশপত্র ছাড়া মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে না।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মূল আবেদনপত্রের বিপিএসসি ফরম ৫এ (অ্যাপ্লিকেন্টস কপি) এক সেট কমিশনের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে প্রয়োজনীয় কাগজপত্র/ তথ্যাদির মূল ও সত্যায়িত কপিসহ মৌখিক পরীক্ষার বোর্ডে জমা দিতে হবে।

মৌখিক পরীক্ষার বিস্তারিত সূচি এই লিংকে দেখা যাবে।

আবেদন করুন

পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন