স্নাতক পাসে গ্রাম বিকাশ কেন্দ্র চাকরির সুযোগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গ্রাম বিকাশ কেন্দ্র। প্রতিষ্ঠানটিতে সুপারভাইজার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

 

পদের নাম

সুপারভাইজার (শিক্ষা)।

যোগ্যতা

প্রার্থীকে স্নাতক পাস হতে হবে।বয়স সর্বোচ্চ ৩৫ বছর।

এনজিও-তে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পিকেএসএফ এর প্রকল্পে অতীতে কাজ করেছে অথবা শিক্ষা কার্যক্রমে কাজ করছে এমন প্রাথীদের অগ্রাধিকার দেওয়া হবে।

কর্মস্থল

দিনাজপুর।

বেতন

 মাসিক বেতন সর্বসাকুল্যে ১২০০০/- টাকা। এছাড়াও জ্বালানী/যাতায়াত বাবদ ৭০০/-টাকা এবং মোবাইল বিল ৩০০/- টাকা। সেই সাথে বছরে  এক মাসের বেতনের সমপরিমাণ বছরের দুইটি উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া

নিয়ম ও র্শতাবলী: জীবনবৃত্তান্ত ও সকল সনদপত্র, নাগরিকত্ব ও জাতীয় পরিচয়পত্র, সদ্য তোলা  দুই কপি পিপি সাইজ ছবি, মোবাইল ফোন নম্বরসহ উপ-পরিচালক-এইচআর অ্যান্ড অ্যাডমিন , গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ি রেলগেট,পার্বতীপুর, দিনাজপুর বরাবর সরাসরি/ডাক/কুরিয়ারযোগে আগামী ২০/১১/২০২২ খ্রীঃ তারিখের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে। নির্বাচনী পরীক্ষার জন্য কোনো টিএ /ডিএ প্রদান করা হবে না। নারী, আদিবাসী প্রান্তিক জনগোষ্টি প্রাথীদের আবেদন করার জন্য উৎসাহিত করা যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলসহ যেকোনো সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ  করেন।

আবেদনের শেষ তারিখ

২০ নভেম্বর,২০২২।