বাংলাদেশ গ্যাস ফিল্ডসের নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেডের (বিজিএফসিএল) কয়েকটি পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে এ পরীক্ষা আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হবে।

এতে আরও বলা হয়েছে, মেকানিক-৩, ওয়েল্ডার-৩, অ্যাটেনডেন্ট-২ (জেনারেটর), অ্যাটেনডেন্ট-২ (কম্প্রেসর), ইনস্ট্রুমেন্ট মেকানিক-৩, টার্নার-৩ ও ইলেকট্রিশিয়ান-৩ পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা ১৫ নভেম্বর থেকে শুরু হবে। চলবে আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত।

ঢাকা লিয়াজোঁ অফিস, পেট্রোসেন্টার (১৫ তলা), ৩ কারওয়ান বাজার, ঢাকা-১২১৫ এর সভা কক্ষে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এর আগে এই ৭ পদের লিখিত পরীক্ষা গত ২৪ সেপ্টেম্বর ঢাকায় ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হয়। পরীক্ষায় মোট ৬০০ জন মৌখিক পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছেন।

উল্লেখ্য মৌখিক পরীক্ষার সময় সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ, নাগরিকত্ব সনদ এবং কোটাসংক্রান্ত সনদের মূল কপি সঙ্গে আনতে হবে।

এছাড়া সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত সংস্থায় চাকরিতে নিযুক্ত থাকলে অবশ্যই নিয়োগকারী কর্তৃপক্ষ থেকে ছাড়পত্র সঙ্গে আনতে হবে। 

লিখিত পরীক্ষার প্রবেশপত্র, অ্যাপ্লিকেন্টস কপি, সদ্য তোলা এক কপি সত্যায়িত ছবি ও সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের এক সেট সত্যায়িত ফটোকপি এবং বীর মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী প্রার্থীদের মুক্তিযোদ্ধা সনদ যাচাইসংক্রান্ত ফরম পূরণ করে মৌখিক পরীক্ষা শুরুর নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে মৌখিক পরীক্ষার বোর্ডে দাখিল করতে হবে।