চাকরিসমূহবিদেশে চাকরি

সরকারিভাবে কোরিয়া যাওয়ার সুযোগ, মাসিক বেতন ১,২০,০০০/-

দক্ষিণ কোরিয়ার বিভিন্ন প্রদেশে কৃষি ও মৎস্য খাতে বাংলাদেশ থেকে লোকবল নিয়োগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিট্ডে (বোয়েসেল) সম্প্রতি এক বিজ্ঞপ্তি এ তথ্য জানায়। 

আপনি কি ডিভি লটারি ২০২৪তে এপ্লাই করতে চান?

তাহলে আপনি এখানে ক্লিক করে মোবাইল থেকে সহজেই আবেদন করতে পারবেন। ১৮-৩২ বছর বয়সী সকল নারী-পুরুষ আবেদন করতে পারবেন। আমেরিকায় কাজ করার এটি একটি সুবর্ণ সুযোগ।

সরকারিভাবে কোরিয়া যাওয়ার সুযোগ, মাসিক বেতন ১,২০,০০০/-


বিজ্ঞপ্তি অনুসারে পাঁচ মাস মেয়াদে কমপক্ষে ২০০ কর্মী বাংলাদেশ থেকে দক্ষিণ কোরিয়ায় পাঠানো হবে। প্রত্যেকের কর্ম ঘণ্টা হবে ৮ ঘণ্টা। সাপ্তাহিক এক দিন ছুটি। বাংলাদেশি টাকায় মাসিক বেতন হবে আনুমানিক ১ লাখ ২০ হাজার টাকা।

তবে শুধুমাত্র রাঙ্গামটি, খাগড়াছড়ি জেলার ক্ষুদ্র নৃতাত্ত্বিক জাতিগোষ্ঠীর সুঠাম দেহের অধিকারী ও কোঠোর পরিশ্রমী প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের বয়সসীমা ৩০-৪৫ বছরের মধ্যে হতে হবে। নিয়মিত কৃষি কাজে সঙ্গে জড়িত থাকতে হবে। এছাড়াও শূকরের বিষ্ঠার জৈবসার ব্যবহার করে চাষাবাদে সক্ষম হতে হবে।

প্রার্থীদের পাসপোর্টের মেয়াদ কমপক্ষে ২০ অক্টোবর, ২০২৩ পর্যন্ত থাকতে হবে। 

আবেদন করতে হবে এই গুগল ডকসের মাধ্যমে। আবেদন শেষে বাছাইকৃত যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

সার্ভিস চার্জ : বোয়েসেল এর সার্ভিস চার্জ বাবদ ১৫০০০ টাকা, ভ্যাট ট্যাক্স, ভিসা, স্মার্ট কার্ড, কল্যাণ তহবিল, বীমা, ডাটাবেইজ রেজিস্ট্রেশন ও অন্যান্য ফি বাবদ ১৪৮৯০ সহ মোট ২৯৮৯০ টাকা প্রদান করতে হবে।

সরকারিভাবে কোরিয়া যাওয়ার সুযোগ, মাসিক বেতন ১,২০,০০০/-

 

আবেদন করুন

পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন