এইচএসসি পাসে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডে চাকরি

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি অস্থায়ী ভিত্তিতে ৫৮জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।

পদের নাম: মাঠ সংগঠক। পদ সংখ্যা: ৫০। আবেদন যোগ্যতা: স্নাতক পাস। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

পদের নাম: কম্পিউটার কাম ক্রেডিট অ্যাসিস্ট্যান্ট (সিসিএ)। পদের সংখ্যা: ৮। আবেদন যোগ্যতা: কম্পিউটারে ইংরেজি ও বাংলায় যথাক্রমে ৪০ ও ৩০ শব্দ টাইপের গতিসহ এইচএসসি পাস হতে হবে। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

বয়সসীমা : সব পদের প্রার্থীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর এবং সর্বনিম্ন ১৮ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান/নাতি–নাতনির ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

যেভাবে আবেদন : আগ্রহীদের আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্মতারিখ, জাতীয়তা, বয়স, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, আবেদনপত্রে পে-অর্ডার/ব্যাংক ড্রাফট নম্বর, তারিখ ও ব্যাংকের নাম উল্লেখ করে আবেদনপত্র পাঠাতে হবে নির্বাহী পরিচালক, উৎপাদনমুখী কর্মসংস্থান কর্মসূচি (পিইপি), বিআরডিবি, সদর দপ্তর, এলজিইডি ভবন (তৃতীয় তলা), জেলা পরিষদ চত্বর, ফরিদপুর- এই ঠিকানায়। 

এছাড়াও আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে), ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভা/সিটি করপোরেশনের মেয়র বা কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র/জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি, প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তার কাছ থেকে গৃহীত চারিত্রিক সনদপত্রের মূল কপি সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ সময়: ১২ ফেব্রুয়ারি ২০২৩।