চাকরির পরীক্ষার রুটিন

সেতু বিভাগের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অধীন সেতু বিভাগের একটি পদের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশিত হয়েছে। সরকারি কর্ম কমিশনের (পিএসসি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, প্রতিষ্ঠানটির প্রোগ্রামার পদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে ৩০ নভেম্বর।

আপনি কি ডিভি লটারি ২০২৪তে এপ্লাই করতে চান?

তাহলে আপনি এখানে ক্লিক করে মোবাইল থেকে সহজেই আবেদন করতে পারবেন। ১৮-৩২ বছর বয়সী সকল নারী-পুরুষ আবেদন করতে পারবেন। আমেরিকায় কাজ করার এটি একটি সুবর্ণ সুযোগ।

সেতু বিভাগের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ


এতে আরও জানানো হয়, মৌখিক পরীক্ষার জন্য যোগ্য প্রার্থীর সংখ্যা ২১। রাজধানীর আগারগাঁওয়ে পিএসসির প্রধান কার্যালয়ে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সাময়িকভাবে যোগ্য প্রার্থীর নিবন্ধনের আবেদনের কপি, প্রবেশপত্র, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব মূল সনদ মৌখিক পরীক্ষার সময় সঙ্গে আনতে হবে। এ ছাড়া চাকরিরত প্রার্থীকে নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক সিল স্বাক্ষরিত মূল ছাড়পত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে।

তবে কোনো প্রার্থীর প্রবেশপত্র হারিয়ে গেলে বা নষ্ট হলে কমিশনের ওয়েবসাইট অথবা টেলিটকের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

উল্লেখ্য, প্রবেশপত্র ছাড়া মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে না। প্রার্থীদের স্বাস্থ্যবিধি অনুসরণ করে মাস্ক পরে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। কোনো প্রার্থীকে মাস্ক ছাড়া মৌখিক পরীক্ষার বোর্ডে প্রবেশ করতে দেওয়া হবে না।

আবেদন করুন

পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন